October 8, 2024, 6:30 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

জ্ঞানীগঞ্জের মেয়ে শশী

জ্ঞানীগঞ্জের মেয়ে শশী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জ্ঞানীগঞ্জের চঞ্চলা মেয়ে দর্শকপ্রিয় অভিনেত্রী শারমিন জোহা শশী। সারাক্ষণ ছক আঁকেন বড় ভাইয়ের কাছ থেকে কিভাবে টাকা-পয়সা নেবেন। তার যন্ত্রণায় বড় ভাই বেহাল। এমন চঞ্চল প্রকৃতির মেয়ের চরিত্রে শশীকে দেখা যাবে ‘জ্ঞানীগঞ্জের প-িতেরা’ শীর্ষক একটি ধারাবাহিকে। এটিতে তার বড় ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন আ খ ম হাসান। এ ছাড়া আরো দেখা যাবে নীলয়, মীর সাব্বির ও শ্যামল মাওলাকে।

মাসুম রেজার রচনায় এটি পরিচালনা করছেন শাহিন সরকার। এটিতে শশীর চরিত্রের নাম সুমনা বলে জানান তিনি। শশী বলেন, গল্পে আমার চরিত্রের নাম সুমনা। কিন্তু পরিবারের সবাই আমাকে সুমা বলে ডাকেন। আমি সাধারণত শান্ত-গম্ভীর চরিত্রে অভিনয় করি। কিন্তু এখানে আমাকে চঞ্চল প্রকৃতির দেখা যাবে। চরিত্রটি অনেক মজার। আজ তিন দিন এই ধারাবাহিকের প্রথম লটের শুটিং করছি। ধারাবাহিকটি অনেক মজার হবে আশা করছি। নির্মাতা জানান, জ্ঞানীগঞ্জের সবাই নিজকে প-িত ভাবেন। কিন্তু আসলে তারা কাজের কোনো প-িত না। নিজকে নিয়ে নিয়ে সব সময় ব্যস্ত থাকেন। এমন অকাজের প-িতদের নিয়ে আমার এই ধারাবাহিকের গল্প। আমাদের সমাজে এমন অনেক মানুষ আছেন। তারা নিজকে প-িত ভাবতে পছন্দ করেন। কাজের ক্ষেত্রে সমাধানের চেয়ে তারা বেশি ঝামেলা সৃষ্টি করে। নতুন বছরে আশা করছি দর্শকদের জন্য উপভোগ্য হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর